কমেন্টিং ব্যাকলিংকের ফ্রি ওয়েবসাইট লিস্ট

Rate this post

আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছে, কমবেশি আমরা সকলেই জানি অনেক ধরনের ব্যাক লিংক রয়েছে। আর আমরা জানি যে ব্যাকলিংকের মাধ্যমে সাইটের পারফরমেন্স এবং সাইটের গ্রোথ বৃদ্ধি পায় এবং ডোমেইন অথোরিটি বৃদ্ধি পায়।

এজন্য আমরা আমাদের ব্লগ ওয়েবসাইট এর জন্য ব্যাকলিংক তৈরি করার জন্য পাগলপারা হয়ে থাকি। কিন্তু ইউটুব -ফেসবুকে এবং google সার্চ করলে প্রচুর পরিমাণে এগুলো লিস্ট পাওয়া যায়, সমস্যা হচ্ছে সেই লিস্ট থেকে অনেক লিস্ট বা অনেক ওয়েবসাইটি কাজ করে না ব্যাক লিংক তৈরি করার ক্ষেত্রে। তাই নিচে আমি মাত্র চারটি কমেন্ট করে ব্যাক লিংক তৈরি করার লিংক দিয়ে দিচ্ছি। এগুলি ওয়েবসাইটে আপনি পাঁচ মিনিট সময় দিয়ে আপনি আপনার ওয়েবসাইটের জন্য ব্যাকলিংক নিতে পারবেন। যা খুবই কার্যকরী এবং ফলপ্রসূ।

আমি নিজেও আমার অভিজ্ঞতা থেকে কাজগুলি করেছি এবং প্র্যাকটিক্যালি দেখেছি তাই আপনারা চাইলেও নিচেই চারটি সাইটে কমেন্টস করে ব্যাক লিংক নিতে পারবেন।

Free Comments Backlink website List     DA
https://main.ayush.gov.in/a-career-in-naturopathy/ 76
https://blog.ssa.gov/what-did-you-earn-at-your-first-job-social-security-can-tell-you/comment-page-3/#comments-anchor 91
 https://amview.japan.usembassy.gov/en/disabilities-are-no-bar-to-sports/ 89
https://greenhealthycooking.com/clean-eating-for-beginners/ 55
https://namayush.gov.in/ 26

আপনারা চাইলে নিচে থাকা আমার এই ভিডিও থেকেও এই ব্যাকলিংক গুলো আপনার কিভাবে করতে হবে সেটি দেখে নিতে পারবেন।

আশা করছি উপরে থাকা চারটি ওয়েবসাইট থেকে আপনারা খুব সহজে ব্যাকলিং গ্রহণ করেছেন। যদি উপকৃত হয়ে থাকেন আর ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখবেন পাশাপাশি আমাদের ওয়েবসাইটে থাকা অন্যান্য ব্যাক লিংকের পোস্টগুলি থেকেও ব্যাক লিংক তৈরি করবেন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো: সানাউল বারী পেশায় একজন ব্লগার এবং ইউটিউব ও ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর।

পোস্টটি শেয়ার করুন -:

Leave a Comment