ব্যাংক সম্পর্কিত হাই সিপিসি বাংলা ব্লগ কিওয়ার্ড লিস্ট ফ্রি | High cpc keywords in Bangladesh

Rate this post

গুগল এডসেন্স অ্যাপ্রুভাল পাওয়া অথবা অ্যাপ্রুভাল পাওয়ার পর পর্যন্ত হাই সিপিসি কিওয়ার্ড খুবই গুরুত্বপূর্ণ। আমরা যারা ব্লগ ওয়েবসাইট নিয়ে কাজ করছি অথবা করতে চাচ্ছি? অনেকেই আমরা হাই সিপিসি কিওয়ার্ড সম্পর্কে জানি না আবার অনেকেই জানা সত্ত্বেও কিভাবে বাংলা ব্লগ ওয়েবসাইটের জন্য হাই সিপিসি কিওয়ার্ড গুলো রিচার্জ করবেন বা সংগ্রহ করবেন এ বিষয়টি অনেকেরই অজানা।

*আমাদের সঙ্গে গুগল নিউজ যুক্ত থাকতে ক্লিক করুন *

তাই সেই সকল নতুন ব্লগ সাইট তৈরিকৃত ওয়েবসাইট এডমিনদের সুবিধার্থে আমি নিজে high cpc keyword list সংগ্রহ করে আপনাদের জন্য তালিকাভুক্ত করেছি। যাতে করে খুব সহজে একজন নতুন ব্লগ ওয়েবসাইটের এডমিন। তাহার বাংলা ব্লগ ওয়েব সাইটের জন্য হাই সিপিসির এই কিওয়ার্ড গুলি নিয়ে সহজে কাজ করতে পারে অর্থাৎ high cpc topic নিয়ে তার ব্লগার সাইটে কনটেন্ট গুলি পাবলিস্ট করতে পারে।

High Cpc Keyword for Blog কি?

শুরুতেই আমি আপনাদেরকে জানাবো যে এই হাই সিপিসি কিওয়ার্ড আসলে কি? আমরা যারা নতুন তারা অনেকেই জানিনা যে হাই সিপিসি কিওয়ার্ড আসলে কি? ব্লগ ওয়েব সাইটের ভাষায়?

CPC = Click Per Cost অর্থাৎ আপনার ব্লগ ওয়েবসাইটে যখন google এডসেন্স বা অ্যাড নেটওয়ার্ক অ্যাপ্রুভাল পেয়ে যাবেন তখন অটোমেটিক গুগল থেকে কিছু এডভাইসমেন্ট আপনার ওয়েবসাইটে আপনার পোস্টের মধ্যে শো করানো হবে। সেই Google ads যখনই কোন ভিজিটর আপনার ওয়েবসাইট ভিজিট করার সময় ক্লিক করবে। সেই ক্লিকেই গুগলের ভাষায় Click per Cost বলা হয়ে থাকে।অর্থাৎ সেই গুগল এডস এর রেভিনিউ একটি চার্জ আপনাকে প্রদান করব গুগল এডসেন্স কোম্পানি।

মোট কথা হচ্ছে সিপিসি হচ্ছে আপনার সাইটের ইনকাম বৃদ্ধি এবং কম হওয়ার মূল বিষয়। আপনার সাইটের কিওয়ার্ড গুলিতে যত ভালো সিপিসি হবে তত বেশি ইনকাম হবে। এবং যত কম অর্থাৎ লো সিপিসির কিওয়ার্ড হবে আপনার ইনকাম তত কম হবে।

High Cpc Keyword in Bangladesh এত কম কেন?

আমাদের বাংলাদেশের বাংলা ব্লগ সাইটগুলিতে এত কম কেন সিপিসি দেওয়া হয়ে থাকে? এ বিষয় নিয়ে গুগলে এবং অন্যান্য মাধ্যমে নতুন যারা তারা অনেকেই সার্চ করে বা খুঁজে থাকে।

বাংলাদেশে বাংলাদেশী ব্লগারসাইট গুলিতে সবচাইতে কম সিপিসি দেওয়ার কারণ হচ্ছে, অন্যান্য কান্ট্রি চাইতে বাংলাদেশ কান্ট্রি আমাদের অর্থনৈতিকভাবে দরিদ্র। যার ফলে বাংলাদেশী যতগুলি বড় বড় কোম্পানি প্রতিষ্ঠান রয়েছে যারা google ads এর জন্য চুক্তিবদ্ধ হয় বা বিজ্ঞাপন প্রকাশ করে। তারা তাদের বিজ্ঞাপনগুলি খুব কম CPC দিয়ে গুগলের কাছে তাদের বিজ্ঞাপনগুলো রান করে থাকে।যার ফলে বাংলাদেশী বাংলা ব্লগ কিওয়ার্ড গুলিতে খুব কম সিপিসি পাওয়া যায়।

তবে আপনি চাইলে এই বাংলাদেশি ব্লগার সাইটের জন্য কিছু High Cpc Keyword রয়েছে সেগুলি নিয়ে কাজ করলে অন্যান্য সাধারণ Cpc Keyword তুলনায় হাই সিপিসির কিওয়ার্ড দিয়ে তুলনামূলক আয় বৃদ্ধি করতে পারবেন।

Bangla High Cpc Keyword List Free

আপনারা যারা বাংলা ব্লগ সাইট ব্যাংকিং সম্পর্কিত নিউজ নিয়ে কাজ শুরু করেছেন অথবা শুরু করার কথা ভাবছেন? তাদের জন্য আমি ব্যক্তিগতভাবে রিসার্চ করে আপনাদের জন্য ২৪ হাই সিপিসি কিওয়ার্ড এবং গুগলে দ্রুত র‌্যাঙ্ক হবে এবং গুগল এডসেন্স পেতে সাহায্য করবে এমন কি ওয়ার্ডের একটি লিস্ট আপনাদেরকে নিচে দিয়ে দিচ্ছি।

আপনারা খুব সহজেই এই লিস্ট থেকে আপনারা ব্যাংকিং সম্পর্কিত ক্যাটাগরি অথবা ব্লগ ওয়েবসাইটে এই কিওয়ার্ড দিয়ে পোস্ট করলে অবশ্যই সাধারণ অন্যান্য কিওয়ার্ডের চাইতে এই সকল কিওয়ার্ড থেকে CPC বেশি পাবেন এবং আপনার গুগল এডসেন্স এর আয় বৃদ্ধি পাবে।

এখান থেকে দেখুন

আশা করছি আমার ব্যক্তি ব্লগ ওয়েবসাইট নিয়ে কাজ করার অভিজ্ঞতা থেকে আপনারা আপনাদের নতুন ব্লগ ওয়েবসাইটে এই সফল হাই সিপিসির কিওয়ার্ড নিয়ে কাজ করলে খুব দ্রুত সফলতা এবং লাভবান হবেন।

এছাড়াও অন্যান্য টপিক সম্পর্কে হাই সিপিসির কিওয়ার্ড পেতে অবশ্যই আমাদের আর সাইটের পোস্টগুলি পড়ুন।

হাই সিপিসি কিওয়ার্ড সম্পর্কিত কিছু প্রশ্ন উত্তর

CPC কি

ক্লিক পার কস্ট (Click per Cost)

হাই সিপিসি কিওয়ার্ডের লাভ কি?

হাই সিপিসি কিওয়ার্ড দিয়ে ব্লগ পোস্ট করলে আপনার ইনকাম বৃদ্ধি পাবে।

হাই সিপিসির কিওয়ার্ডের লিস্ট গুলি কোথায় পাবো?

আমাদের ওয়েবসাইটের সকল নিসে উপরে হাইসিপিসির কিওয়ার্ড গুলি পেয়ে যাবেন।

বাংলা ওয়েবসাইটে হাই সিপিসি কিওয়ার্ড থাকলে প্রতি মাসে কত টাকা আয় হয়?

নির্দিষ্ট করে বলা যাবে না তবে অন্যান্য রেগুলার ইনকাম এর চাইতে হাই সিপিসির কিওয়ার্ড থেকে বেশি ইনকাম করতে পারবেন।

শেষ কথা – ব্লগিং ফেসবুকিং ইউটিউবিং এফিলেট মার্কেটিং আয় সম্পর্কিত সকল সঠিক তথ্য পেতে আমাদের ওয়েবসাইট আমাদের ফেসবুক পেজ আমাদের ইউটিউব চ্যানেলের সঙ্গে যুক্ত থাকুন।

আপনার জন্য আরও-

Blogger Jet Theme ফ্রি ডাউনলোড এবং সেটআপ

ভিডিও schema markup generator দিয়ে ব্লগার ওয়েবসাইট ভিডিও স্ক্রিমা তৈরি করুন

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো: সানাউল বারী পেশায় একজন ব্লগার এবং ইউটিউব ও ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর।

পোস্টটি শেয়ার করুন -:

Leave a Comment