স্বাস্থ্যকর খাবার সম্পর্কিত ইংরেজি ব্লগ ওয়েবসাইটের জন্য কিওয়ার্ড লিস্টI Healthy Food Keyword list

Rate this post

হেলদি ফুড অর্থাৎ স্বাস্থ্যকর খাবার সম্পর্কিত ব্লগার ওয়েবসাইট হয়ে থাকলে আজকের এই লেখাটি সম্পূর্ণ আপনাদের জন্য। অথবা আপনারা যারা বাহিরের কান্ট্রি ভিজিটর কে টার্গেট করে স্বাস্থ্যকর খাবার   সম্পর্কে ব্লগার সাইট তৈরি করার কথা ভাবছেন?

*আমাদের সঙ্গে গুগল নিউজ যুক্ত থাকতে ক্লিক করুন *

আজকে আপনারা খুব সহজেই এই পোস্ট থেকে আমার রিসার্চকৃত স্বাস্থ্যকর খাবার সম্পর্কিত এক হাজারের মতো ব্লগ ওয়েবসাইটের কিওয়ার্ডের লিস্ট তৈরি করা রয়েছে সেখান থেকে সহজেই তৈরি কৃত লিস্ট গুলো সংগ্রহ করে আপনি আপনার ব্লগ ওয়েবসাইটে পোস্ট করতে পারবেন।

ব্লগ ওয়েবসাইটের কিওয়ার্ড কি?

আমরা যারা নতুন ব্লগার সাইট তৈরি করেছি অথবা তৈরি করার কথা ভাবছি আমরা অনেকেই জানিনা যে ব্লগ ওয়েবসাইটের কিওয়ার্ড আসলে কি? এজন্য নিচে আমি ব্লগ ওয়েবসাইটের কিওয়ার্ড কি এই বিষয়টি আপনাদেরকে পরিষ্কারভাবে ধারণা দেওয়ার চেষ্টা করব আমার নিজের ভাষায়।

ব্লগ কিওয়ার্ড হচ্ছে একটি ব্লগ ওয়েবসাইটে যখন কনটেন্ট বা পোস্ট এর মধ্যে যে হেডলাইন টি ব্যবহার করা হয় সেই হেডলাইনের মধ্যে যে ওয়ার্ডগুলো ব্যবহার করা হয় সেই ওয়ার্ড গুলির মধ্যেই কিওয়ারটি লুকিয়ে থাকে।

অর্থাৎ ব্লগ ওয়েবসাইটের কিওয়ার্ড হচ্ছে একজন ভিজিটর যখন গুগলে কোন হেডলাইন বা টপিক নিয়ে সার্চ করে থাকে সেটিই হচ্ছে ব্লগার সাইটের কিওয়ার্ড।

উদাহরণ –

ধরুন আপনি গুগলে গিয়ে সার্চ করলেন “ব্লগার ওয়েবসাইট তৈরি করার নিয়ম” এটি কিন্তু আপনার সার্চকৃত হেডলাইন এই হেড লাইনটিও একটি কিওয়ার্ড। কিওয়ার্ড গুলির মধ্যেও আবার মূল কিওয়ার্ড বলে একটি ওয়ার্ড লুকিয়ে আছে। আশা করছি ব্লগার ওয়েবসাইটের কিওয়ার্ড কি এ বিষয়টি আপনারা বুঝতে পেরেছেন।

স্বাস্থ্যকর খাবার সম্পর্কিত কিওয়ার্ড নিয়ে ব্লগার সাইটে কেন কাজ করব?

বর্তমানে বাহিরের ভিজিটরকে টার্গেট করে যারা ব্লগার ওয়েবসাইট তৈরি করছে তারা ম্যাক্সিমাম হেলদি ফুড অর্থাৎ স্বাস্থ্যকর খাবার সম্পর্কে লেখালেখি করছে।

তার কারণ ব্লগার ওয়েবসাইটের ভাষায় হাই সিপিসি কিওয়ার্ড বলে কিছু শব্দ রয়েছে। হাই সিপিসি কিওয়ার্ড আসলে কি?কেন হাই সিপিসি কিওয়ার্ড নিয়ে আপনি আপনার সাইটে ব্লগ পোস্ট করবেন। এ বিষয়ে আমাদের সাইটে পোস্ট করা আছে আশা করছি সেই পোস্টটি পড়লে আপনারা বিস্তারিত এ বিষয়ে জানতে পারবেন।

সবচাইতে বড় কথা হেলদি ফুড অর্থাৎ স্বাস্থ্যকর খাবার সম্পর্কিত বিষয় নিয়ে আপনি আপনার ব্লগার সাইটে পোস্ট করলে সে পোস্টগুলি থাকার কারণে খুব দ্রুত আপনি গুগল এডসেন্স পাবেন পাশাপাশি আপনার এই হেলদি ফুড সম্পর্কিত কিওয়ার্ড নিয়ে সাইটে পোস্ট করলে আপনার সাইটের ইনকাম বৃদ্ধি পাবে তিন গুণ।

একটি ব্লগার ওয়েবসাইটের কনটেন্ট লেখার পূর্বে কিওয়ার্ড খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। এজন্য আমি আমার অভিজ্ঞতা থেকে হেলদি ফুড সম্পর্কিত যারা ব্লগার সাইটের পোস্ট করতে চান তারা এই লিস্টটি নিয়ে কাজ করতে পারবেন।

স্বাস্থ্যকর খাবার সম্পর্কিত কিওয়ার্ড লিস্ট

এই লিস্টে আপনি ভালো করে খেয়াল করলে দেখতে পাবেন কিওয়ার্ডের এখানে নাম এবং কিওয়ার্ডের কম্পিটিশন ডিফিকাল্টি এবং সিপিসি রেট সহকারে সকল ডিটেলস গুলো দেওয়া রয়েছে।যার ফলে আপনি খুব সহজেই এখান থেকে কাজ করে সকল বিষয়গুলি আপনারা বুঝতে পারবেন।

আমি আপনাদের সুবিধার্থে নিচে একটি লিংক দিয়ে দিচ্ছি সেই লিংক থেকে সম্পূর্ণভাবে স্বাস্থ্যকর খাবার সম্পর্কিত এই কিওয়ার্ড গুলো আপনারা পেয়ে যাবেন।

এখান থেকে দেখুন

আশা করছি আপনি যদি ব্লগ ওয়েবসাইট তৈরি করে গুগল এডসেন্স অথবা অন্যান্য এড নেটওয়ার্ক থেকে টাকা আয় করার কথা ভেবে থাকেন। তাহলে অবশ্যই আমার এই ব্লগ পোস্টে আপনাকে সাহায্য করবে পাশাপাশি আমার এই সম্পূর্ণ ওয়েবসাইটটি রয়েছে ব্লগ থেকে টাকা আয় করা সম্পর্কিত সকল কলাকৌশলের টিপস এবং ট্রিক্স।

এছাড়াও বাংলা ওয়েবসাইটের জন্য হাই সিপিসি কিওয়ার্ড থেকে শুরু করে সকল সাইটের যারা নতুন তাদের জন্য কিওয়ার্ডের লিস্ট গুলো আমি দিয়ে রেখেছি আমার ওয়েবসাইটে অবশ্যই সেখান থেকে সংগ্রহ করবেন।

আপনার জন্য আরও-

Blogger Jet Theme ফ্রি ডাউনলোড এবং সেটআপ

schema markup generator দিয়ে ব্লগার ওয়েবসাইট ভিডিও স্ক্রিমা

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো: সানাউল বারী পেশায় একজন ব্লগার এবং ইউটিউব ও ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর।

পোস্টটি শেয়ার করুন -:

2 thoughts on “স্বাস্থ্যকর খাবার সম্পর্কিত ইংরেজি ব্লগ ওয়েবসাইটের জন্য কিওয়ার্ড লিস্টI Healthy Food Keyword list”

Leave a Comment