Woodmart ই-কমার্স ওয়েবসাইটে বিকাশ পেমেন্ট যুক্ত করার জন্য Sandbox API ফাইল

Rate this post

আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, আপনারা যারা ই-কমার্স উডমাট থিম দিয়ে ওয়েবসাইট তৈরি করেছেন, কিন্তু কোনোভাবেই বিকাশ রিটেলার মার্চেন্ট একাউন্ট যুক্ত করার জন্য sandbox api এই প্লাগিন্স প্রোফাইলটি খুঁজে পাচ্ছে না?  আজকের এই পোস্টটি সম্পূর্ণ আপনার জন্য। আজকের এই পোস্ট থেকেই woodmart বিকাশ পেমেন্ট যুক্ত করার sandbox API ফাইলটি ডাউনলোড করে কাজ করতে পারবেন।

বর্তমানে আপনারা সকলে জানেন যে কেউ একদম ফ্রিতে বিকাশ পার্সোনাল মার্চেন্ট একাউন্ট তৈরি করতে পারে। আর এই বিকাশ মার্চেন্ট একাউন্টে আপনি আপনার ই-কমার্স ওয়েবসাইটে পেমেন্ট সিস্টেম হিসেবে যুক্ত করতে পারবেন। তবে মার্চেন্ট একাউন্ট এর apps key এবং secret key আমাদের প্রয়োজন পড়েছে।

*আমাদের সঙ্গে গুগল নিউজ যুক্ত থাকতে ক্লিক করুন *

আর এই দুটি বিষয় জানার জন্য অবশ্যই আপনাকে Sanbox API ফাইলটি আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট ইন্সটল করে নিতে হবে।

যাইহোক কিভাবে বিকাশ পেমেন্ট সেটআপ করবেন এ বিষয়টি আমরা ভিডিওতে আলোচনা করেছি। আপনার ভিডিওটি না দেখে থাকলে অবশ্যই নিচে থেকে ভিডিওটি দেখে নিবেন।

Sanbox API ফাইলটি ডাউনলোড করুন নিচে থেকে 👇

এখান থেকে ডাউনলোড

আশা করি আপনারা যারা ই-কমার্স নিয়ে কাজ করার কথা ভাবছেন বা শুরু করেছেন । তারা আজকের এই ফাইল থেকে অবশ্যই উপকৃত হতে পারবেন বিকাশ পেমেন্ট গেটও যুক্ত করার জন্য।

উপকৃত হয়ে থাকলে অবশ্যই আমার এই ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখবেন পাশাপাশি আমার ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজের সঙ্গে থাকবেন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো: সানাউল বারী পেশায় একজন ব্লগার এবং ইউটিউব ও ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর।

পোস্টটি শেয়ার করুন -:

Leave a Comment