ব্লগার ওয়েবসাইট পেজ স্পিড অপটিমাইজেশন এইচটিএমএল ফাইল

4.6/5 - (8 votes)

আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, আপনারা যারা ব্লগার প্ল্যাটফর্মে ব্লগার সাইট তৈরি করেছেন। তারা সকলেই ওয়েবসাইটের স্পিড সম্পর্কে অবগত আছেন। তাই আপনার ওয়েবসাইটের স্পিড যদি কম হয়ে থাকে পেজ স্পিড তাহলে অবশ্যই আপনাকে স্পিড অপ্টমাইজেশন করতে হবে।

আর এই ব্লগার ওয়েবসাইটের স্পিড Optimization করার জন্য আপনার অবশ্যই একটি html কোডের প্রয়োজন আছে। যারা আপনারা আমার ভিডিওটি দেখেছেন, বিশেষকে তাদের জন্য ব্লগার ওয়েবসাইটের স্পিড অপপ্রোমাইজেশন সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। এবং সেই ভিডিওতেই এই এইচটিএমএল কোড এর কথা বলা হয়েছে যে ফাইলটি আপনাকে এই ব্লগ পোস্ট থেকে সংগ্রহ করতে হবে।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন

যারা এখনো পর্যন্ত ব্লগার ওয়েবসাইটের স্পিড অপটোমাইজেশন করেন নাই তারা অবশ্যই আমার ভিডিওটি দেখে নিবেন এবং সেই ভিডিওতে দেখানো নিয়ম অনুসরণ করে এখনই আপনার ব্লগার ওয়েবসাইটের স্পিড অপটিমাইজেশন করে স্পিড বৃদ্ধি করুন।

HTML ফাইলের ইনফরমেশন দেখুন নিচে থেকে 👇

এখান থেকে দেখুন

আশা করছি আমার এই ওয়েবসাইট থেকে আপনারা ব্লগিং ইউটিউবিং, ফেসবুকিং এবং ওয়ার্ডপ্রেস থেকে ওয়েবসাইট তৈরি করা সম্পর্কিত বিষয় উপকৃত হচ্ছেন। যদি উপকৃত হয়ে থাকেন তাহলে সকল বিষয়ে জানতে অবশ্যই আমার এই ওয়েবসাইট টি সাবস্ক্রাইব করে রাখুন।

পাশাপাশি অবশ্যই আমাদের ফেসবুক পেজ ফলো দিয়ে রাখবেন এবং ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো: সানাউল বারী পেশায় একজন ব্লগার এবং ইউটিউব ও ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর।

পোস্টটি শেয়ার করুন -:

1 thought on “ব্লগার ওয়েবসাইট পেজ স্পিড অপটিমাইজেশন এইচটিএমএল ফাইল”

Leave a Comment